ছোট পর্দায় আজ

বিনোদন

| ১৩ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার
এটিএন বাংলায় ‘ভালোবাসার রং’
এটিএন বাংলায় আজ রাত ৯টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ভালোবাসার রং’। অরিন্দম গুহর রচনায় এটি পরিচালনা করেছেন আশিষ রায়। ধারাবাহিকটি প্রতি রবি থেকে বৃহস্পতিবার প্রচার হয়। এতে অভিনয় করেছেন মাহমুদ সাজ্জাদ, ডলি ইসলাম, বাবুল আহমেদ, চন্দা মাহজাবিন, শিরিন আলম, নাবিলা, সানজিদা, ইলিয়াস কাঞ্চন প্রমুখ।
চ্যানেল আইতে ‘তিন পাগলে হলো মেলা’
চ্যানেল আইতে আজ রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে মেগাধারাবাহিক নাটক ‘তিন পাগলে হলো মেলা’। রচনা আবুল হায়াত ও কামরুল আহসান এবং আবুল হায়াতের পরিচালনায় এ ধারাবাহিকে অভিনয় করেছেন তিন পাগলের চরিত্রে কণ্ঠশিল্পী আগুন, শতাব্দী ওয়াদুদ ও সাজু খাদেম।
আরো অভিনয় করেছেন নাদিয়া, আবদুল্লাহ রানা, আবুল হায়াত, শেলী আহসান, জিয়াউল ইসলাম কিসলু প্রমুখ।
এনটিভিতে ‘ডুগডুগি’
এনটিভিতে আজ রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ডুগডুগি’। নাটকটি প্রতি সপ্তাহের সোম ও মঙ্গলবার প্রচার হচ্ছে। মাসুদ সেজানের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সানজিদা প্রীতি, এজাজুল ইসলাম, আজমেরী হক বাঁধন, মিশু সাব্বির, মৌটুসী বিশ্বাস, আব্দুল্লাহ রানা, শাহনাজ খুশী, শাহেদ আলী সুজন, শামীমা নাজনীন, শর্মীমালা, মুকুল সিরাজ, সিফাত সেহরিন, সাজ্জাদ হুসাইন, হায়দার কবীর মিথুন, শফিক মুক্তা, আল আমিন সবুজ প্রমূখ।
আরটিভিতে ‘নোয়াশাল’
আজ আরটিভিতে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘নোয়াশাল’। আকাশ রঞ্জনের রচনায় নাটকটি গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মীর সাব্বির। এটি প্রচার হয় প্রতি সোম থেকে বুধবার রাত ৯টা ২৫ মিনিটে। নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, খায়রুল আলম সবুজ, চিত্রলেখা গুহ, ডলি জহুর, আলীরাজ, মীর সাব্বির, রওনক হাসান, ফারুক আহমেদ, নাজনীন হাসান চুমকি, অহনা, নিশা, বিনয় ভদ্র, আমিন আজাদ, সুভাশীষ ভৌমিক, বাদল, হায়দার, দেব মিঠুসহ আরো অনেকে ।
মাছরাঙা টেলিভিশনে ‘প্রেমনগর’
প্রতি সোম ও মঙ্গলবার রাত ১১টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘প্রেমনগর’। আহমেদ শাহাবুদ্দীনের রচনায় কমেডিনির্ভর নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কে এস ফিরোজ, সাবেরী আলম, মীর সাব্বির, উর্মিলা, আরফান আহমেদ, আ খ ম হাসান, তাসনুভা তিশা, ডা. এজাজ, তানিয়া বৃষ্টি, শবনম পারভীন, শিরিন আলম, তারিক স্বপন, রাশেদ মামুন অপু, সানজিদা তন্ময় প্রমুখ।
দীপ্ত টিভিতে ‘সুলতান সুলেমান’
দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ও রাত ১০টায় পুনঃপ্রচার হচ্ছে বিদেশি ধারাবাহিক ‘সুলতান সুলেমান’। প্রায় ৭০০ বছর ধরে তুরস্কের অটোম্যান সাম্রাজ্যের রাজত্ব ছিল পৃথিবীজুড়ে। এই সাম্রাজ্যের স্বর্ণযুগ ছিল সুলতান সুলেমানের নেতৃত্বে ষোড়শ থেকে সপ্তদশ শতাব্দী। ক্ষমতার টানাপড়েনে অটোম্যান সাম্রাজ্যের ষড়যন্ত্রে, গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাস প্রথার অন্তরালে কাহিনী নিয়ে নির্মিত এই মেগাসিরিয়াল। এখানে জীবন্ত হয়ে উঠেছে সুলতানকে প্রেমের জালে আবদ্ধ করে, এক সাধারণ দাসীর সম্রাজ্ঞী হয়ে ওঠার কাহিনী।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

তসলিমা নাসরিনের দেহ দানের অঙ্গীকার

বন্দুকযুদ্ধে আরও ৮ জন নিহত

টানা বৃষ্টিতে রাজধানীতে চরম দুর্ভোগ

‘আমি সব সময় নিজেকে নতুনভাবে উপস্থাপন করতে চাই’

মুক্তামনিকে আর বাঁচানো গেল না

চীনে ‘অক্ষম’ পুরুষের সংখ্যা ১৪ কোটি

স্বাস্থ্যসেবায় ভারতকে পিছনে ফেলেছে বাংলাদেশ

ফিলিস্তিনের পক্ষে কেন সোচ্চার শিখ তরুণরা?

সৌদিতে যৌন নির্যাতন: পালিয়ে বাঁচা বাংলাদেশি নারীদের মুখে নিপীড়নের বর্ণনা

দুই মেয়াদে নির্বাচন প্রসঙ্গ আছে ১৬তম সংশোধনীর রায়েও

ট্রাম্প প্রশাসনের রাডারে ঢাকার মার্কিন নীতি

খালেদার জামিন আবেদনের শুনানি শুরু

‘বন্দুকযুদ্ধ’ চলছেই

খুলনা ‘শান্তিপূর্ণ কারচুপির’ নির্বাচনের নতুন মডেল

ডিজিটাল নিরাপত্তা আইনের অসঙ্গতি দূর করার আশ্বাস

কাজ শুরুর আগেই ব্যয় বাড়লো পদ্মা রেল সংযোগ প্রকল্পের