জাবিতে ছাত্রদল নেতাকে ছাত্রলীগের মারধর

অনলাইন

জাবি প্রতিনিধি | ১১ ফেব্রুয়ারি ২০১৮, রোববার, ৬:৫৪ | সর্বশেষ আপডেট: ৭:৪২
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের এক নেতাকে পিটিয়ে আহত করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ রোববার বিকেল ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন খেলার মাঠে এ ঘটনা ঘটে। পরে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা তাকে উদ্ধার করে ক্যাম্পাসের বাইরে বের করে দেয়। মারধরে আহত মো. আফফান আলী বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ৩৯তম আবর্তনের শিক্ষার্থী ও শহীদ সালাম-বরকত হলের আবাসিক ছাত্র ছিলেন। তিনি শাখা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক এবং শাখা ছাত্রদল সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকতের অনুসারী।

মারধরকারী ছাত্রলীগ নেতাকর্মীরা হলেন- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক ও ৪২ তম আবর্তনের শিক্ষার্থী বাসু দেব মজুমদার (রসায়ন বিভাগ), ৪৪তম আবর্তনের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের কার্যকরী সদস্য আসিফ (পদার্থ বিজ্ঞান বিভাগ), ছাত্রলীগ কর্মী সাইফুল (রসায়ন বিভাগ), মামুন (গণিত বিভাগ), ৪৫তম আবর্তনের শিক্ষার্থী ও ছাত্রলীগকর্মী সুপ্ত (পরিবেশ বিজ্ঞান বিভাগ), মেহেদী (দর্শন বিভাগ), ইয়াসিন (প্রাণিবিদ্যা বিভাগ), জিম (পরিবেশ বিজ্ঞান বিভাগ)। মারধরকারী ছাত্রলীগ নেতাকর্মী সবাই শহীদ রফিক-জব্বার হলের আবাসিক শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানার অনুসারী।
আফফান আলী মানবজমিনকে বলেন, আমি সার্টিফিকেট তুলতে আজ দুপুরে রসায়ন বিভাগে যাই। সেখান থেকে ছাত্রলীগের ছেলেরা আমাকে ধাওয়া করে এলোপাথাড়ি মারধর করে।

শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, ছাত্রদলের ওই নেতা ক্যাম্পাসে ককটেল নিয়ে নাশকতা করতে এসেছিলো।
তাই ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে প্রতিহত করে। শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত বলেন, মারধরে আফফানের হাতের জয়েন খুলে গেছে। চব্বিশ ঘন্টার মধ্যে নিরাপত্তা দিতে ব্যর্থ বিশ্ববিদ্যালয় প্রশাসন যদি হামলাকারীদের শাস্তির ব্যবস্থা না করে তাহলে ছাত্রলীগের নেতাকর্মীদের যেখানে পাওয়া যাবে সেখানেই গণধোলাই করা হবে। এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহার মুঠোফোনে ফোন করলে তিনি রিসিভ করেননি।

[এফএম]



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

কুমিল্লা ৬ ও ১০ আসনের মনোনয়ন কিনলেন মনির চৌধুরী

সুপ্রিম কোর্টে শ্রীলঙ্কার রাজনীতি

শহিদুল আলমের মুক্তি দাবি করলেন অরুন্ধতী রায় সহ দক্ষিণ এশিয়ার ৩৪ বিশিষ্ট ব্যক্তি

নির্বাচন পেছানোর আর সুযোগ নেই : সিইসি

আধুনিক গর্ভনিরোধক পদ্ধতির ব্যবহার বাংলাদেশে বাড়ছে ধীর গতিতে

‘সরকারের কৌশলের অংশ হিসেবেই ৩০ ডিসেম্বর নির্বাচন’

‘অধীর আগ্রহে অপেক্ষা করছি’

জমি নিয়ে দুপক্ষের সংঘর্ষ, নিহত ৩

ইবির দুই কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

অবিলম্বে রোহিঙ্গা প্রত্যাবর্তন স্থগিত করুন

আসিয়া বিবিকে আশ্রয় দিতে চায় কানাডা

সুচির অভিজাত পদক কেড়ে নিলো অ্যামনেস্টি

‘আসন্ন নির্বাচনকে কঠিনভাবে নিয়েছে যুক্তরাষ্ট্র’ (ভিডিও)

শরিকদের আসন বণ্টনে দুই জোটই চাপে

রাজনৈতিক কারণে কাউকে গ্রেপ্তার না করার নির্দেশ

উৎসবমুখর নয়াপল্টন