ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

অনলাইন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১৩ জানুয়ারি ২০১৮, শনিবার, ৩:৫৩
ময়মনসিংহ শহর ও ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ২০জন আহত হয়েছেন। আজ শনিবার সকালে ময়মনসিংহ শহরের পাটগুদাম ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার মেহেরাবাড়ি তালতলায় ও হাজির বাজার এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, সকাল ১১টার দিকে ময়মনসিংহ শহরের পাটগুদাম ব্রিজে মোড়ে ট্রাক চাপায় শাহিন (৩০) নামে এক রিকশা চালক নিহত হন। নিহত শাহিনের বাড়ি তারাকান্দা উপজেলায়। এ দুর্ঘটনায় চালকসহ ট্রাকটি আটক করা হয়েছে। ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, হাজির বাজার এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হুমায়ূন কবীর নামে এক যুবকের মৃত্যু হয়।
নিহত হুমায়ূন গফরগাঁও উপজেলার কলিম উদ্দিনের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। এদিকে ঘন কুয়াশা ও সড়কের উপর ট্রাক বিকল হওয়ার কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহের ভালুকার মেহেরাবাড়ি তালতলায় ৬টি গাড়ি সংঘর্ষে অজ্ঞাত এক পুরুষ (২৫) নিহত ও ২০ আহত হয়েছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকাগামী বালূভর্তি একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট-১৮-৮০৬০) চাকা ফেটে রাস্তায় থেমে গেলে ট্রাকটিকে পিছন থেকে নেত্রকোনা থেকে ঢাকাগামী (ইকরা পরিবহন ঢকা মেট্রো-ব-১২-০৩৭২) যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। পিছনে থাকা একটি মোটরসাইকেল বাসটি ধাক্কা দিয়ে পাশের খাদে পড়ে যায়। পর্যায়ক্রমে পিছন দিকে থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো ঠ-১১৮৭১৫), অপর যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৪-০২৫৩) মাইক্রোবাসকে ধাক্কা দিলে পাশের খাদে পড়ে যায়। এতে অজ্ঞাত এক ব্যক্তি নিহত ও ২০ জন আহত হয়।  খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ও ভরাডোবা হাইওয়ে পুলিশ ও ভালুকা ফায়ার সার্ভিস  ও শ্রীপুর ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে হতাহতের উদ্ধার করেছে।

[এফএম]

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ফেনীতে সাড়ে ১৩ হাজার ইয়াবাসহ আটক ১

ছেলেকে হত্যার পর মায়ের স্বীকারোক্তি

শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নিখোঁজ

নাখালপাড়ায় নিহত এক ‘জঙ্গি’ কাজেম আলী স্কুলের ছাত্র

ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

অর্থমন্ত্রীর গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে পথচারীদের ওপর, আহত ৩০

রেকর্ড গড়া জয় বাংলাদেশের

নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

জিয়াউর রহমানের সমাধিতে খালেদা জিয়ার শ্রদ্ধা

স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন গ্রেপ্তার

আইভীকে হাসপাতালে দেখে আসলেন ওবায়দুল

তিস্তা কূটনীতিতে চোখ ঢাকার

ভারতের পাশাপাশি মুসলিম দেশগুলোর অব্যাহত সমর্থন চেয়েছে বাংলাদেশ

শাহজালালে বৈদেশিক মুদ্রাসহ দুই যাত্রী আটক

ভারতের সুপ্রিম কোর্টে ফেলানী হত্যার রিট শুনানি ফের পেছালো

যশোরে বিএনপি নেতা অমিতের বক্তব্যে তোলপাড়