এক ডজন নাটকে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ জানুয়ারি ২০১৮, শনিবার
দর্শকপ্রিয় অভিনেত্রী চিত্রলেখা গুহ। দেশের প্রায় প্রতিটি টিভি চ্যানেলে প্রতিদিনই এই অভিনেত্রীকে দেখা যায়। বিভিন্ন ধারাবাহিকে নানা রকম চরিত্রের মধ্য দিয়ে দর্শকের কাছে নিজেকে উপস্থাপন করছেন তিনি। ছোট পর্দার ধারাবাহিকের কাজ নিয়ে এই অভিনেত্রী বর্তমান ব্যস্ততা বলে জানান। প্রায় এক ডজন ধারাবাহিক রয়েছে এই গুণী অভিনেত্রীর হাতে। ধারাবাহিকগুলো হলো কচি খন্দকারের ‘সিনেমা হল’, সাজ্জাদ সুমনের ‘ছলে বলে কৌশলে’, রাসেলের ‘বিড়ম্বনা’, মেহেদি হাসান হৃদয়ের ‘রসের হাঁড়ি’, মীর
সাব্বিরের ‘নোয়াশাল’, সৈমুল নজরুলের ‘মহল্লা বিবি.কম’, ইমরান হাওলাদারের ‘সালিশ মানি তাল গাছ আমার’, সোহাগ কাজীর ‘অতি ভক্তি চোরের লক্ষণ’ এবং ফরিদুল হাসানের ‘বাউণ্ডুলে’ ও কমেডি-৪২০।
এছাড়া খুব শিগগির নতুন আরো দুটি ধারাবাহিকের কাজ শুরু করবেন তিনি। ধারাবাহিকের ব্যস্ততা সম্পর্কে চিত্রলেখা গুহ বলেন, আমাদের এখন অনেক ভালো ভালো গল্পের নাটক নির্মাণ হচ্ছে। ধারাবাহিকের গল্পতেও নির্মাতাগণ বৈচিত্র্য নিয়ে আসছেন। প্রচার চলতি প্রতিটি নাটকেই আমাকে ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যাচ্ছে। যদিও অনেক নাটকের গল্পই কমেডিনির্ভর। কিন্তু উপস্থাপনে নতুনত্ব রয়েছে। ধারাবাহিকের ব্যস্ততার কারণে একক নাটকে কাজ করা হচ্ছে না। তবে কিছু দিন পর আসছে ঈদের জন্য কয়েকটি একক নাটকে কাজ করার সম্ভবনা আছে।
ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও এই অভিনেত্রীকে দেখা গেছে। ১৯৯৪ সালে শেখ নিয়ামত আলীর ‘অন্য জীবন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে তার রূপালী পর্দায় অভিষেক হয়। পরবর্তীকালে নাসির খানের ‘স্বপ্নের নায়ক’ তানভীর মোকাম্মেলের ‘লালন’ ও লালসালু এবং শাহ আলম কিরণের ‘৭১-এর মা জননী’সহ অনেকগুলো দর্শকপ্রিয় ছবি তিনি উপহার দিয়েছেন। এদিকে অচিরেই সরকারি অনুদানের ‘রুপসা নদীর বাকে’ শিরোনামের নতুন একটি ছবির কাজ শুরু করবেন তিনি। এটি পরিচালনা করছেন তানভীর মোকাম্মেল। এই ছবিতে অভিনয়ের পাশাপাশি চিত্রলেখা গুহ কাস্টিং ডিরেক্টর ও কস্টিউম ডিজাইনের কাজ করছেন বলে জানান তিনি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আইভীকে হাসপাতালে দেখে আসলেন ওবায়দুল

তিস্তা কূটনীতিতে চোখ ঢাকার

শাহজালালে বৈদেশিক মুদ্রাসহ দুই যাত্রী আটক

দারুণ শুরু বাংলাদেশের

ভারতের সুপ্রিম কোর্টে ফেলানী হত্যার রিট শুনানি ফের পেছালো

যশোরে বিএনপি নেতা অমিতের বক্তব্যে তোলপাড়

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু

‘বিষয়টি নিয়ে আমি বেশ উত্তেজিত’

পাঁচ দশকের দীর্ঘ লড়াই

ভিডিও দেখে অস্ত্রধারীদের খোঁজা হচ্ছে

‘অতিষ্ঠ হয়ে প্রেমিককে ছুরিকাঘাত’

ফল প্রকাশের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, অবরোধ

রোহিঙ্গা প্রত্যাবাসনে সময় লাগবে ৯ বছর!

মত প্রকাশের স্বাধীনতা সীমিত, আক্রমণের শিকার নাগরিক সমাজ

মেয়র আইভী হাসপাতালে

জিয়াউর রহমানের ৮২ তম জন্মবার্ষিকী আজ