যুব গেমস ময়মনসিংহ বিভাগের সমাপনীতে সেনাপ্রধান

যুব গেমস সুপ্ত প্রতিভা বিকাশে সুযোগ করে দিয়েছে

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১২ জানুয়ারি ২০১৮, শুক্রবার
বাংলাদেশ যুব গেমস-২০১৮ তরুণ-তরুণীদের মাঝে ক্রীড়া নৈপুণ্য ও সুপ্ত প্রতিভা বিকাশের সুযোগ সৃষ্টি করে দিয়েছে বলে আশাবাদ ব্যক্ত করেছেন সেনাবাহিনী প্রধান ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক। গতকাল বিকালে তিনি বাংলাদেশ যুব গেমস-২০১৮ ময়মনসিংহ বিভাগের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে এসব কথা বলেন। অবকাঠামোগত পর্যাপ্ত সুবিধা না থাকা সত্ত্বেও বিভাগীয় ও জেলা কর্মকর্তাদের আন্তরিক সহযোগিতায় সুন্দরভাবে খেলাধুলা সম্পন্ন করায় সেনা প্রধান সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। সেনাবাহিনী প্রধান বলেন, এই আয়োজনের মধ্যে আজকের তরুণ-তরুণীরাই অদূর ভবিষ্যতে দেশীয় ও আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে নিজেদের আধিপত্য বিস্তার করতে সক্ষম হবে। জাতীয় পর্যায়ে ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ের উদীয়মান খেলোয়াড়বৃন্দ অনুশীলনের মাধ্যমে তাদের প্রতিভা ও মেধা বিকাশের পূর্ণ স্ফুরণ ঘটাবে বলে আশা রাখছি। অলিম্পিক অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থাকে ৫ লাখ টাকা অনুদান ঘোষণা করেন সেনাবাহিনী প্রধান।
ময়মনসিংহ বিভাগীয় কমিশনার ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি জি.এম সালেহ উদ্দিনের সভাপতিত্ব অনুষ্ঠানে অংশ নেন মেজর জেনারেল সাজ্জাদুল হক, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, কোষাধ্যক্ষ রাজিব উদ্দিন আহমেদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. মোজাম্মেল হক, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূইয়া, জেলা প্রশাসক মো. খলিলুর রহমান, ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ড. গাজী হাসান কামাল, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ পৌর মেয়র ইকরামুল হক টিটু ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান প্রমুখ।

যুব গেমসে ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনাসহ বিভাগের ৩ শতাধিক তরুণ ১৪টি ইভেন্টে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতায় অত্যন্ত সুন্দর ও সুষ্ঠুভাবে যুব গেমস সমাপ্ত হওয়ায় সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ময়মনসিংহ বিভাগীয় কমিশনার ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি জি.এম সালেহ উদ্দিন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আইভীকে হাসপাতালে দেখে আসলেন ওবায়দুল

তিস্তা কূটনীতিতে চোখ ঢাকার

শাহজালালে বৈদেশিক মুদ্রাসহ দুই যাত্রী আটক

দারুণ শুরু বাংলাদেশের

ভারতের সুপ্রিম কোর্টে ফেলানী হত্যার রিট শুনানি ফের পেছালো

যশোরে বিএনপি নেতা অমিতের বক্তব্যে তোলপাড়

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু

‘বিষয়টি নিয়ে আমি বেশ উত্তেজিত’

পাঁচ দশকের দীর্ঘ লড়াই

ভিডিও দেখে অস্ত্রধারীদের খোঁজা হচ্ছে

‘অতিষ্ঠ হয়ে প্রেমিককে ছুরিকাঘাত’

ফল প্রকাশের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, অবরোধ

রোহিঙ্গা প্রত্যাবাসনে সময় লাগবে ৯ বছর!

মত প্রকাশের স্বাধীনতা সীমিত, আক্রমণের শিকার নাগরিক সমাজ

মেয়র আইভী হাসপাতালে

জিয়াউর রহমানের ৮২ তম জন্মবার্ষিকী আজ