ডিএনসিসির মেয়র পদের মনোনয়নপত্র নিলেন শাফিন

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার | ১২ জানুয়ারি ২০১৮, শুক্রবার
ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচনে প্রার্থী হতে মনোনয়নপত্র নিয়েছেন গায়ক শাফিন আহমেদ। বৃহস্পতিবার দুপুরে আগারগাঁওস্থ রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তিনি এ মনোনয়নপত্র সংগ্রহ করেন। সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, উত্তর সিটি করপোরেশনে মেয়র পদে ১ জন, সাধারণ ওয়ার্ডে ৫৭ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৪ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। রিটার্নিং অফিসার মো. আবুল কাসেমের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন নতুন ঘোষিত ন্যাশনাল ডেমোক্রেটিক মুভমেন্ট (এনডিএম) এর নেতা শাফিন আহমেদ। দলটি নিবন্ধিত না হওয়ায় এবার তাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবেই লড়তে হবে।
মনোনয়নপত্র নেয়ার পর শাফিন আহমেদ বলেন, আমি সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন আশা করছি। লেভেল প্লেয়িং ফিল্ড চাই। নির্বাচন কমিশন যেন সঠিক বিধিমালা পালন করে। অর্থের প্রভাব যেন কেউ না খাটাতে পারে।
এদিকে জামায়াতের মহানগর নেতা সেলিম উদ্দিনের পক্ষে তার আইনজীবী গোলাম কিবরিয়া ভোটার তালিকা সিডি সংগ্রহ করেছেন। পরে দলীয় সিদ্ধান্ত পেলে মনোনয়ন সংগ্রহ করা হবে বলে জানান কিবরিয়া। উত্তর সিটির ভোটার তালিকা কিনেছি আমরা। প্রতি ওয়ার্ডের জন্য ৫০০ টাকা করে ২৭ হাজার টাকা দিয়ে সিডি সংগ্রহ করেছি। পরে ব্যাংক চালানটি দেখিয়ে মনোনয়নপত্র নেয়া হবে। অন্যদিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা রকিবউদ্দিন মণ্ডল জানান, দক্ষিণে সাধারণ কাউন্সিলর পদে ১২টি ও সংরক্ষিত কাউন্সিলর পদে ২টি মনোনয়নপত্র বিতরণ হয়েছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

কারাবন্দি বাবাকে দেখে ফেরার পথে প্রাণ গেল ছেলের

আদালতের এজিপি ফেন্সিডিলসহ আটক

ফেনীতে স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন

বিএনপি নেতা কামরুল ঢালীর বিরদ্ধে দুদকে মামলা

সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত

পদ্মা সেতুর ৫৬ শতাংশ কাজ শেষ

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন ইয়াং হি লি

আইভীর সিটিস্ক্যান ও এমআরআই সম্পন্ন, রাতে প্রেস ব্রিফিং

‘যথাসময়ে সহায়ক সরকারের রূপরেখা দেব’

পর্নো তারকা অলিভিয়ার মৃত্যু

বিরোধীদের নিয়ে তত্ত্বাবধায়ক সরকারের আলোচনা শুরু করছে পাকিস্তান সরকার

অধিভুক্তদের ঢাবির পরিচয়পত্র নয়

ট্রাম্পের ভ্রমণ নিষেধাজ্ঞার বিষয়ে সিদ্ধান্ত নেবে সুপ্রিম কোর্ট

ময়মনসিংহে কলেজ ছাত্র নিহতের ঘটনায় মামলা

কাতার ২০২২ সালের বিশ্বকাপ আয়োজন করতে পারবে?

যুক্তরাষ্ট্রে অচলাবস্থার নেপথ্যে