বাড়িতে ঢুকে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

বাংলারজমিন

চট্টগ্রাম প্রতিনিধি | ১২ জানুয়ারি ২০১৮, শুক্রবার
চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের যুগ্ম সমপাদক ইমরুল ইসলাম রাফিকে নিজ বাড়িতে ঢুকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এতে প্রাণে বেঁচে গেলেও গুরুতরভাবে জখম হয়েছেন এ নেতা। বুধবার দিনগত রাত দেড়টার দিকে ফটিকছড়ি উপজেলার সুন্দরপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আব্বাস সিকদার বাড়ির নিজ শুয়ার ঘরে ঢুকে এ ঘটনা ঘটায় দুর্বৃত্তরা। রাফি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, বাড়িতে ঢুকে মুখোশধারী দুর্বৃত্তরা ইমরুল ইসলাম রাফিকে কুপিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহতবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।
২৮ নম্বর নিউরো সার্জারি ওয়ার্ডে রাফি চিকিৎসাধীন রয়েছে।
তার মাথায় গুরুতর জখম হয়েছে। রাজনৈতিক প্রতিহিংসা থেকে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে পুলিশ তথ্য পেয়েছে বলেও জানান পরিদর্শক জহিরুল ইসলাম। জহিরুল ইসলাম জানান, ইমরুল ইসলাম রাফি (৩০) ওই এলাকার নজরুল ইসলাম সিকদারের ছেলে। ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের বর্তমান যুগ্ম আহ্বায়ক তিনি। তার পারিবারিক সূত্র জানায়, বুধবার রাত দেড়টার দিকে বাড়ির দরজা ভেঙে ভেতরে ঢুকে তার মাথায় চুরি দিয়ে ও ইট দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা। পরিবারের সদস্যদের চিৎকারে এক পর্যায়ে পালিয়ে যায় তারা। মুমূর্ষু অবস্থায় দ্রুত রাফিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়।
চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের উপগ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সমপাদক, ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইমরুল ইসলাম রাফিকে ১০-১২ জনের মুখোশধারী দুর্বৃত্ত হত্যা চেস্টা চালিয়েছে বলে দাবি করেছেন ফটিকছড়ি উপজেলা ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ নেতাকর্মীরা। কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য সরোয়ার কাজী সুরুজ বলেন, তার মাথায় শতাধিক সেলাই করা হয়েছে। চিকৎসক জানিয়েছেন বর্তমানে সে শঙ্কামুক্ত। এটি পূর্ব-পরিকল্পিত। ধারণা করা হচ্ছে তাকে হত্যাচেষ্টা চালিয়েছিল। শান্তশিষ্ট, মেধাবী এ ছাত্রনেতার প্রতি সবার আলাদা দোয়া আর ভালোবাসা ছিল বলে প্রাণে রক্ষা পেয়েছে সে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আইভীকে হাসপাতালে দেখে আসলেন ওবায়দুল

তিস্তা কূটনীতিতে চোখ ঢাকার

শাহজালালে বৈদেশিক মুদ্রাসহ দুই যাত্রী আটক

দারুণ শুরু বাংলাদেশের

ভারতের সুপ্রিম কোর্টে ফেলানী হত্যার রিট শুনানি ফের পেছালো

যশোরে বিএনপি নেতা অমিতের বক্তব্যে তোলপাড়

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু

‘বিষয়টি নিয়ে আমি বেশ উত্তেজিত’

পাঁচ দশকের দীর্ঘ লড়াই

ভিডিও দেখে অস্ত্রধারীদের খোঁজা হচ্ছে

‘অতিষ্ঠ হয়ে প্রেমিককে ছুরিকাঘাত’

ফল প্রকাশের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, অবরোধ

রোহিঙ্গা প্রত্যাবাসনে সময় লাগবে ৯ বছর!

মত প্রকাশের স্বাধীনতা সীমিত, আক্রমণের শিকার নাগরিক সমাজ

মেয়র আইভী হাসপাতালে

জিয়াউর রহমানের ৮২ তম জন্মবার্ষিকী আজ