প্রধানমন্ত্রীর বক্তব্য মিথ্যাচারে ভরপুর : ফখরুল

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১১ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার, ৪:২৮
প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদে মিথ্যাচার করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বৃহস্পতিবার দলের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।
মির্জা ফখরুল বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে জাতীয় সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া বক্তব্য মিথ্যাচারে ভরপুর। প্রধানমন্ত্রী যা বলেছেন সবই ভিত্তিহীন। তিনি মানুষকে বিভ্রান্ত করতেই বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে প্রতিনিয়ত মিথ্যাচার করছেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনীতিতে আসার পর থেকেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে বিভিন্ন সময়ে ভিত্তিহীন বক্তব্য দিয়ে আসছেন। অনবরত মিথ্যাচার ও বিষোদগার করে যাচ্ছেন।
উল্লেখ্য, জোড়াতালি দিয়ে পদ্মা সেতু তৈরি করা হচ্ছে- খালেদা জিয়ার এমন মন্তব্যের বিষয়ে বুধবার জাতীয় সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রীর কাছে জানতে চান সংরক্ষিত আসনের সাংসদ ফজিলাতুন্নেসা।
প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, সেতু তো বিভিন্ন পার্ট (অংশ) তৈরি করে করে নির্মাণ হয়। এ ক্ষেত্রে তো জোড়া দিয়েই সেতু করা হয়। জোড়া না দিলে তো সেতু হয় না। কিন্তু উনি (খালেদা জিয়া) জোড়াতালি দিয়ে কী বোঝাতে চেয়েছেন, তা আমার বোধগম্য নয়। তবে বাংলাদেশে তো একটা প্রচলিত কথা রয়েছে, পাগলে কিনা কয়, ছাগলে কিনা খায়। আমার মনে হয়, এ ধরনের পাগলের কথায় বেশি মনোযোগ না দেয়াই ভালো।
[এমকে]

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

kazi

২০১৮-০১-১১ ০৪:১৪:২২

মীর্জা সাহেব ছাত্রদলের অনুষ্ঠানে পদ্মাসেতু নিয়ে খালেদা জিয়ার বক্তব্য পড়েছিলাম। হুবহু সেই কথাটাই সংসদে প্রধান মন্ত্রী ব্যাখ্যা দিয়েছেন । নতুন মিথ্যা কথা তো দেখি না। আপনাদের সবারই মানসিক চিকিৎসা দরকার বলে মনে হয়। ভাল কাজ করার ক্ষমতা নাই। অন্যের ভাল কাজ দেখলে গা জ্বালা হয় কেন ভাই। সেতু কিভাবে বানায় তা আপনাদের নেতৃ কি জীবনে কখনও দেখেন নি। লন্ডন আমেরিকায় অনেক সেতুর উপর দিয়ে গাড়িতে নদী পারাপার হওয়ার সময় কি চোখ বুজা ছিল।

আপনার মতামত দিন

ছয় মামলায় রিপনের জামিন

চাঁদাবাজির অভিযোগে দুই পুলিশ বরখাস্ত

এসএসসি পরীক্ষা চলাকালীন বন্ধ থাকবে ফেসবুক

ভারত, পাকিস্তান, শ্রীলংকাকে অনেক পিছনে ফেলেছে বাংলাদেশ

মেয়রের বাড়িতে হামলার মামলায় ১০ আসামি কারাগারে

শিক্ষা মন্ত্রণালয়ের দুই কর্মকর্তা সাময়িক বরখাস্ত

নারায়ণগঞ্জের থানায় আইভীকে হত্যাচেষ্টার অভিযোগ

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা তৈমুর গ্রেপ্তার

বলিউড ছবি নিয়ে ভারতে তোলপাড়, নিষেধাজ্ঞা নেই-সুপ্রিম কোর্ট

‘আমি আমার শহরের লিডার’

চকবাজারে ছুরিকাঘাতে যুবক নিহত

ভারতে স্বামীর সামনে স্ত্রীকে ধর্ষণ

দেশীয় অস্ত্রসহ আটক ৯ ডাকাত

রাজধানীতে মা-মেয়ের ‘আত্মহত্যা’

'যত বেশি সম্ভব মুসলিম মারতে চেয়েছি'

সিএনজি চালক হত্যার ঘটনায় গ্রেপ্তার ২