ডিবি পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১০ জানুয়ারি ২০১৮, বুধবার, ১০:০০ | সর্বশেষ আপডেট: ৩:১১
রাজধানীর আদাবর থেকে ডিবি পরিচয়ে আবদুস সালাম শিকদার নামে এক কাপড় ব্যবসায়ীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার সন্ধ্যায় আদাবর বাজারের ১ নম্বর গলির সাহাবুদ্দিনের বাড়ি থেকে তাকে অপহরণ করা হয়। এরপর থেকে তার কোনো খোঁজ মিলছে না। স্ত্রী লাভলী বেগম ও এক কন্যা সন্তানকে নিয়ে ওই বাসায় ভাড়া থাকতেন এবং বিভিন্ন জায়গায় থ্রি পিচ বিক্রি করতেন সালাম।
লাভলী বেগম সাংবাদিকদের জানান, মঙ্গলবার সন্ধ্যায় ৫জন সুঠামদেহী লোক বাসায় এসে ডিবি পরিচয়ে সালামকে তুলে নেয়। যাওয়ার সময় ডিবি পরিচয়দানকারীরা তার (লাভলী) ফোন নম্বর নিয়ে বলে, পরে যোগাযোগ করা হবে। কিন্তু এরপর থেকে সালামের আর কোনো খোঁজ মিলছে না।
এ বিষয়ে আদাবর থানায় জিডি করতে গেলে থানা থেকে মিন্টু রোডের ডিবি কার্যালয়ে যোগাযোগ করতে বলা হয়। এরপর ডিবি কার্যালয়ে আসলে তাকে মোহাম্মদপুর থানায় পাঠানো হয়। মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার তাকে আবার ডিবি কার্যালয়ে যেতে বলেন। কিন্তু ডিবি কার্যালয়ে সারাদিন খুঁজেও স্বামীর খোঁজ পাননি। কেউ মুক্তিপণও দাবি করেনি। সালাম একসময় যুবদল করলেও তার বিরুদ্ধে কোনো মামলা নেই বলে দাবি করেন লাভলী। স্বামীর খোঁজ পেতে সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেন তিনি।
আদাবর থানার ওসি শেখ শাহিনুর রহমান জানান, সারাদিন থানায় ছিলাম না বিধায় এ ধরনের কিছু জানা নেই। বিষয়টি প্রাথমিকভাবে শোনার পর ডিউটি অফিসারসহ সবার কাছে খোঁজ নিয়েছি। কিন্তু কেউ কিছু জানাতে পারেনি। অভিযোগ করা হলে অবশ্যই তদন্ত করে দেখা হবে বলে জানান ওসি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ছয় মামলায় রিপনের জামিন

চাঁদাবাজির অভিযোগে দুই পুলিশ বরখাস্ত

এসএসসি পরীক্ষা চলাকালীন বন্ধ থাকবে ফেসবুক

ভারত, পাকিস্তান, শ্রীলংকাকে অনেক পিছনে ফেলেছে বাংলাদেশ

মেয়রের বাড়িতে হামলার মামলায় ১০ আসামি কারাগারে

শিক্ষা মন্ত্রণালয়ের দুই কর্মকর্তা সাময়িক বরখাস্ত

নারায়ণগঞ্জের থানায় আইভীকে হত্যাচেষ্টার অভিযোগ

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা তৈমুর গ্রেপ্তার

বলিউড ছবি নিয়ে ভারতে তোলপাড়, নিষেধাজ্ঞা নেই-সুপ্রিম কোর্ট

‘আমি আমার শহরের লিডার’

চকবাজারে ছুরিকাঘাতে যুবক নিহত

ভারতে স্বামীর সামনে স্ত্রীকে ধর্ষণ

দেশীয় অস্ত্রসহ আটক ৯ ডাকাত

রাজধানীতে মা-মেয়ের ‘আত্মহত্যা’

'যত বেশি সম্ভব মুসলিম মারতে চেয়েছি'

সিএনজি চালক হত্যার ঘটনায় গ্রেপ্তার ২